9/19/2012

avast এর মেয়াদ বাড়ান নতুন রূপে (যারা avast ব্যাবহার করেন না তারাও দেখুন)

সালাম সবাইকে, আশা করি মহান আল্লাহ  তায়ালার রহমতে সবাই ভাল আছেন । আবারও হাজির হলাম আপনাদের সামনে  । এবার আপনাদের দিতে আসলাম avast antivirus , কি ভাই কি ভাবছেন ?? ভাবছেন বেটা পাগল পুরান জিনিস নিয়া আসছে :) ভাবতে থাকুন আর দেখতে থাকুন । avast antivirus কোম্পানি আপনাকে ১ বছরের লাইসেন্স দিবে তবে সেটা আপনাকে নিজের মেহনতের দ্বারা নিতে হবে, আবার কি ভাবছেন ? ভাবছেন বেটা বলে কি ব্লগে ব্লগে ঘুরলে ৫০ বছরের  লাইসেন্স পাওয়া যায় আর উনি আসছে ১ বছরের লাইসেন্স দিতে তাও নিজের মেহনতের দ্বারা নিতে হবে । ভাল জিনিস নিতে হলে একটু কষ্ট করে নেওয়া লাগে :)  অনেক কথা বললাম কাজের কথায় আসি ।
লাইসেন্স পাবার জন্য ১টি ইমেইল প্রয়োজন (ইয়াহু হলে ভাল হয়) লাইসেন্স পেতে এবার এখানে ক্লিক করুন ।  avast antivirus না থাকলে এখান থেকে নিয়ে নিন । এটা নিউ ভার্সন avast 7.0.1466
পাসওয়ার্ড -- arifkhan
বিঃ দ্রঃ - avast antivirus নতুন ভাবে ইন্সটল করে নিন ভাল হবে ।       নিচের ছবি গুলো দেখুন
লাইসেন্সের লিংকে ক্লিক করলে এই রকম পেজ আসবে , যেভাবে দেওয়া আছে সেইভাবে বক্স গুলো পূরণ করুন, সব ঠিক থাকলে Register for free license key তে ক্লিক করুন ।
যদি সব ঠিক থাকে টা হলে এই রকম পেজ আসবে আর লাইসেন্স পেতে আপনাকে ৩০ মিনিট অপেক্ষা করা লাগবে ।
৩০ মিনিট পর আপনার ইমেইলটি খুলুন, দেখানো যায়গা থেকে key টা কপি করুন
antivirus টিকে ওপেন করুন এবং দেখানো জায়গায় ক্লিক করুন ।
Registation এ ক্লিক করুন
Insert the license key তে ক্লিক করুন, আপনার ইমেইল থেকে যে key টা কপি করেছিলেন দেখানো জায়গায় পেস্ট করুন ।
আপনার মেহনত এখন সফল হয়েছে , আপডেট দেবার প্রয়োজন মনে করলে দিয়ে দিন ।
আমি এইভাবেই অ্যাভাস্টকে ব্যাবহার করি চাইলে আপনিও করতে পারেন, আর যদি মেহনত করতে মন না চায় তাহলে অ্যান্টিভাইরাসের যে ফাইলটি ডাউনলোড করেছেন সেটার সাথে ২৬ বছরের লাইসেন্স কী দেওয়া আছে ওটা ব্যাবহার করতে পারেন, তবে একটা কথা মনে রাখবেন ভাল জিনিস সব সময়ই ভাল । আজ এই পর্যন্তই আবার পরে এক সময় দেখা হবে, আল্লাহ হাফেজ ।
একটি কথা আপনাদের ভাল লাগুক আর খারাপ লাগুক কমেন্ট করে জানাবেন ।

No comments:

Post a Comment